| |

রোববার মানেই অক্ষয়ের ছুটি!

প্রকাশিতঃ 6:05 pm | January 12, 2019

বিনোদনঃতবে পরিসংখ্যানে বলছে, এখনো আমাদের দেশে বলিউড সিনেমা দেখার প্রবণতা অনেক বেশি ঢালিউডের চাইতে। তাই আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে তাদের নিয়ে আলোকপাত। যাতে জানানো হবে এমন কিছু বলিউড তারকার কথা যারা কোনো ছবিতে কাজ করার আগে কিছু কিছু কাজ একদমই করতে চান না। চলুন দেখা যাক কী সেটা?

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাড়িয়ে এখন হলিউডে পৌঁছে গেছে এই ‘দেশী গার্ল’এর জনপ্রিয়তা। কিন্তু এই নায়িকারও কিছু অপারগতা আছে। তা হলো, অফস্ক্রিনে বিকিনিতে তাকে অনেকবার দেখা গেলেও ছবিতে পুরোপুরি নগ্ন হওয়াকে তিনি অসম্ভব ব্যপার বলেই মানেন। এমনকি সেটা গল্প বা চরিত্রের প্রয়োজনে হলেও!

প্রিয়াঙ্কার ভাষ্য, তার দেশ বা রীতিনীতি এটাকে সমর্থন করে না, তাই তিনিও এমন কিছু করতে চান না। এমনকি কোয়ান্টিকো টিভি সিরিজেও নাকি এমন দৃশ্যের প্রস্তাবে রাজি হননি প্রিয়াঙ্কা।

ঋত্বিক রোশান

ঋত্বিক রোশান। বলিউডে তার জনপ্রিয়তা অনেক বেশি। তাই সিনেমায় অভিনয় করার সময় নাকি তিনি শর্ত জুড়ে দেন, শিডিউলের বাইরে অতিরিক্ত সময় কাজ করাতে হলে দিতে হবে বাড়তি টাকা। সেই শর্ত মেনেও থাকেন ঋত্বিক।

সানি লিওন

একসময়ের নীল ছবির নায়িকা সানি লিওন। বলিউডে এই নায়িকাকে নিয়ে কম আলোচনা হয়নি। তার অন্যরকম একটা অতীত আছে, সেটা নিয়ে এখনো কম কথা শুনতে হয় না এই নায়িকার। এখনো সেসবের জন্যে অনাকাঙ্খিত বিড়ম্বনায় পড়তে হয় তাকে।

নীল ছবির জগত থেকে বলিউডে আসা একমাত্র নায়িকাই তিনি, সেই সানিও নাকি চুমুকে না বলছেন রীতিমত! কোনো নতুন ছবির কথা হলে নাকি তিনি সঙ্গে সঙ্গে পরিচালককে ফোন করে বলে দেন, তিনি কাউকে চুম্বন করবেন না। তবে ক্যারিয়ারের স্বার্থে এখনো সেটি করতে হয় তাকে।

অক্ষয় কুমার

বলিউড তারকা অক্ষয় কুমার। ক্যারিয়ারে অনেক কাজ করেছেন এই নায়ক। এখনো বছরজুড়ে সিনেমার শুটিং করেন তিনি। তবে কোন নতুন ছবির অফার আসলে তিনি নাকি রোববারে কোন কাজ করেন না বলে জানিয়ে দেন। ওই দিন নাকি তিনি সময় কাটান তার পরিবারের সঙ্গে। আর কোন কাজে দেশের বাইরে থাকলে ওই সময়টা নিজেকেই সময় দেন এই নায়ক। অর্থাৎ রোববার মানেই অক্ষয়ের ছুটি!

কারিনা কাপুর

বলিউড নায়িকা কারিনা কাপুর। বর্তমানে বিখ্যাত পতৌদী পরিবারের পুত্রবধূ তিনি। তাই এই সময়ে কোন ছবির চুম্বন দৃশ্যে অভিনয় করতে না করেন কারিনা। এর আগে, নায়িকা কারিনা সিনেমায় অনেকবার চুম্বনদৃশ্যে অভিনয় করেছেন। তবে তিনি এখন এক সন্তানের মা। তাই কারিনা কোন সিনেমার শুটিং করার আগে শর্ত জুড়ে দেন, চুম্বন দৃশ্য ও শয্যাদৃশ্যে অভিনয় করতে তার দারুণ আপত্তি রয়েছে।

কঙ্গনা রনৌত

বলিউড কুইন কঙ্গনা রনৌত। এই পর্যায়ে আসতে দারুণ কষ্ট পোহাতে হয়েছে তাকে। সেই কঙ্গানা এখন বেশ বেছে বেছে কাজ করেন। এমনকি কোন সিনেমার চুক্তি করতে গেলে তিনি প্রথমে শর্ত জুড়ে দেন, ছবির ফাইনাল এডিটটিও তার মনমতো হতে হবে।

শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খান। বলিউডের কিং খানও তিনি। ক্যারিয়ারের স্বার্থে সব ধরণের অভিনয়ই করতে হয় তাকে। তবে একটা জিনিষ একদমই পছন্দ করেন না এই বাদশাহ। তা হলো, ঘোড়ায় চড়া। কারণ, ঘোড়ায় চড়তে গিয়ে মেরুদণ্ডে আঘাত পেয়েছিলেন শাহরুখ। সেটার জের এখনো ভুলতে পারেননি তিনি।

অস্ত্রোপোচারও করিয়েছেন মেরুদণ্ডের হাড়ে। সেই থেকে ঘোড়ায় চড়ার দৃশ্যে না বলছেন বলিউড কিং খান। এছাড়া সিনেমায় গালাগালিও কখনো শোনা যায় না তার মুখে। তার ভাষ্য, ব্যক্তিগত জীবনে যে জিনিসটা আমি চরমভাবে ঘৃণা করি, সেটা পর্দায় দেখানো কোনভাবেই সম্ভব না। সালমান খান

বলিউডের ভাইজান নামে খ্যাত ৫৩ বছরের সালমান খান। ক্যারিয়ারে তিনিও সব দৃশ্যে অভিনয় করেছেন। তবে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য একদমই করতে চান না ভাইজান। সিনেমার চুক্তি পাকাপাকি হবার সময়েই এই শর্তটা দিয়ে দেন যে, নো কিসিং, নো ইন্টিমেট সীন। এটার রহস্য আজ পর্যন্ত কেউ বের করতে পারেনি। তবে অফস্ক্রিনের তিনি অনেক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!