| |

পটিয়ায় পুর্ব শত্রুতার জের ধরে হামলা বাড়ি ঘর ভাঙচুর

প্রকাশিতঃ 7:11 pm | January 10, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া সদরের কাগজী পাড়ায় মোহাম্মদ মিন্টু আলম নামের এক ব্যক্তির উপর পুর্ব শত্রুতার জের ধরে হামলা চালায় হামলার পর বাড়ি ঘরে ভাংচুর স্ত্রীকে শ্লীতাহানি ও ধর্ষনের চেষ্ঠা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার রাতে নৌকার সমর্থকেরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মিন্টু আলম ও তার পরিবারকে সন্ত্রাসীরা বিভিন্নভবে হুমকি দিয়ে আসছিল।

এ ঘটনায় পটিয়া উপজেলা নির্বাহী কর্মকতার কাছে গত ১ জানুয়ারী আবদুর রহমান, মোহাম্মদ শাহজাহান, শেখ আহম্মদ, রমজান আলী, আবদুল আজিজসহ কয়েক জনের বিরুদ্ধে অভিযোগও করেন। অভিযোগটি গত ৭ জানুয়ারী পটিয়ায় থানায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিবুল হাসান থানা পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়ে ছিলেন।

গত মঙ্গলবার রাতে মিন্টু রাজ মিস্ত্রিও কাজ শেষে বাড়ি ফেরার পথে হামলা হামলায় বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় হামলার শিকার মোহাম্মদ মিন্টু বলেন, আমি গরীব অসহায় মানুষ, ভূমিহীন, দিন মজুরের কাজ করি, ভোটের দিন থেকে আমাকে দেখার পর বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল, আমাকে একা পেয়ে তারা মারধর ও হামলা এবং আমার বাড়ি ঘরেও হামলা চালিয়েছে। আমি এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছি, থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। আমার কাঁচা দাত পড়ে গেছে, শরীরের বিভিন্ন জায়গায় লাঠি সোঠা দিয়ে মারাত্বক আঘাত করেছে।
এ বিষয়ে পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ বলেন, ধরণের অভিযোগ কেউ থানায় আসেনি, থানায় আসলে জড়িতদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিবে। এই বিষয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জানান, বিষয়টি আমি শুনেছি তবে কারা ঘটিয়েছে বিস্তরিত জানি না


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares