| |

পটিয়া পৌর সদরে সরকারী জায়গায় দোকান নির্মাণ

প্রকাশিতঃ 7:08 pm | January 10, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়া পৌর সদরের থানার মোড়ে মঈন উদ্দিন গং নামে এক ব্যক্তি জেলা পরিষদ থেকে অনুমোদন নিযেছে ৩৭৫ ফুটের। কিন্তু দোকান নির্মাণ করছে ৪৭৫ ফুট।

এ নিয়ে স্থানীয় দোকানদারদের মাঝে চরম অসন্তোষ বিরাজ করছে। তাছাড়া এ দোকান নির্মাণের আগে পটিয়া পৌর কর্তৃপক্ষ থেকে অনুমোদন নেওয়া হয়নি। এতে গত বুধবার দুপুরে পৌর কাউন্সিলর গোফরান রানা সহ পৌর কর্তৃপক্ষ দোকান নির্মাণের কাজ বন্ধ রাখার নির্দেশ দেয়। কিন্তু মঈন উদ্দিন গং এ আদেশ অমান্য করে ঢাকা বেকারী নামে দোকান নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ।

তাছাড়া এ দোকান নির্মাণে রেল বিটের আদলে এঙ্গেল দিয়ে দোকান নির্মাণ করছে যা জেলা পরিষদের অনুমোদনে নেই। যেভাবে দোকান নির্মাণ করছে পরবর্তীতে এ দোকান ২য়, ৩য় তলা করা সম্ভব বলে স্থানীয় ব্যবসায়ীরা জানান। অপরদিকে বুধবারে পৌর কর্তৃপক্ষ দোকান নির্মাণে বাধা দিলেও রহস্যজনকভাবে মঈন উদ্দিন তাড়াহুরা করে দোকান নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট দাবি জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!