| |

পটিয়ায় সন্ত্রাসী কর্তৃক প্রবাসীকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ 7:00 pm | January 10, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের মাহদাম পাড়ায় গত ৪ জানুয়ারী সকাল ৮ টায় মাটি ভরাট নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা কিরিচ দিয়ে কুপিয়ে প্রবাসী মো. জসিম উদ্দিনকে গুরুত্বর আহত করেছে। আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে পরে তার অবস্থা আশংকাজনক হলে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণা করে। এ ঘটনায় জসিম উদ্দিনের স্ত্রী মোছাম্মৎ রুনা আকতার বাদী হয়ে মনির আহমদ, আবদুল আজিজ, আবদুল করিম সহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা নং-১০/১৯ইং দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জসিম উদ্দিন বসত ভিটার মাটি ভরাট করার জন্য গত দুই বছর আগে আবদুল আজিজ আবদুল করিমকে ৫০ হাজার টাকা অগ্রিম প্রদান করে। জসিম বিদেশ থেকে ফিরে এসে বসত ভিটার মাটি ভরাট করলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা তাকে কিরিচ দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম ও শ্বাসরোধ এবং ৪৪০০ সৌদি রিয়াল নগদ ৭২০ টাকা ছিনতাই করে তাকে হত্যার চেষ্টা করে বলে মামলার এজাহার সূত্রে প্রকাশ।

এ ঘটনায় গত বুধবার বিকেলে পটিয়া থানার এস আই নাদিম মাহমুদ মনির আহমদ ও আবদুল আজিজকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করে। আদালত আবদুল আজিজের জামিন মঞ্জুর করলেও মনির আহমদের জামি না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে রুনা আকতারের পরিবার প্রতিপক্ষ সন্ত্রাসীদের হুমকি-ধমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানা গেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares