| | শুক্রবার, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪১ হিজরী |

শিবগঞ্জ সীমান্তে বিজিবি কর্তৃক আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল উদ্ধার

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জানুয়ারি ১০, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বুধবার রাতে পরিত্যাক্ত অবস্থায় আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল জব্দ করেছে বিজিবি। ৫৩ বিজিবি ব্যাটালিয়ন জানায়, বুধবার রাত ৮ টার দিকে শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তের আর্ন্তজাতিক মেইন পিলার ১৭১ হতে ২ কিলোমিটার ভেতরের রাঘববাটি মাঠে টহল দেয়ার সময় সীমান্ত রেখা থেকে এক ব্যাক্তি বাংলাদেশের অভিমুখে আসতে থাকে।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ঐ চোরাকারবারী একটি ব্যাগ ফেলে পালিয়ে গেলে সে ব্যাগে তল্লাশি চালিয়ে একটি জাপানী পিস্তল,২ টি ম্যাগজিন,৭ রাউন্ড গুলি এবং ২৫ বোতল ফেনসিডিল জব্দ করে বিজিবির ঐ টহল দলটি। এ ব্যাপারে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সারোয়ার ১ লক্ষ ১৬ হাজার ৪শ টাকা মূল্যের আগ্নেয়াস্ত্র ও মাদক জব্দের সত্যতা শিকার করে জানান, এ ঘটনায় বৃহষ্পতিবার সকালে শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares