| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চট্টগ্রামে প্রধানমন্ত্রীকে কটুক্তি, যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ১২:১২ পূর্বাহ্ণ | জানুয়ারি ১০, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মানহানিকর ছবি প্রকাশ ও আপত্তিকর মন্তব্য পোস্ট করায় র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে মো: তোফাজ্জল হোসেন হেলাল (৪২)। জব্দ করা হয় তার ব্যবহৃত মোবাইল ফোন।

গতকাল বুধবার ভোরে নগরের চান্দগাঁও থানাধীন বলিরহাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃত তোফাজ্জল ঐ এলাকার মো: নাজির আহমেদের পুত্র। তার গ্রামের বাড়ি ভোলা জেলায় জানিয়ে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো: মাশকুর রহমান বলেন, ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর পোস্ট পাওয়ার পর অনুসন্ধান করতে গিয়ে বুধবার ভোরে বলিরহাট থেকে আটক করা হয় কটুক্তিকারী তোফাজ্জলকে।

মেজর মেহেদি হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটকের সময় তার মোবাইল ফোন জব্দ করা হয়। এতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করা অনেক ছবি ও পোস্ট পাওয়া যায়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares