| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে এলাকাবাসীর পক্ষ থেকে পুলিশ কর্মকর্তাদের সম্মাননা প্রদান

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০১৯

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটে আলোচিত ব্যবসায়ী নিজাম হত্যাকান্ডের দ্বার উম্মোচন হওয়ায় ময়মনসিংহ পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) এর অতিরিক্ত পুলিশ সুপার আবুক্কর সিদ্দিক ও মামলার তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম খানকে এলাকাবাসীর পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

৯ জানুয়ারী অপরা‎ে‎হ্ন উপজেলার পাবিয়াজুরি বাজারে সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে সম্মামনা স্মারক দেওয়া হয়। বীরমুক্তিযোদ্ধা মোঃ আবু তালেবের সভাপতিত্বে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে আলোচিত ব্যবসায়ী নিজাম হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার ও বিচারের জন্য জোর দাবি জানানো হয়।

মতবিনিময় শেষে এলাকাবাসী হত্যার মুল পরিকল্পনাকারী ও জড়িতদের ফাঁসির দাবিতে রাস্তার দু’পাশে বিক্ষোভ করেন।

উল্লেখ্য যে, ২০১৮ সালের ১৯ জুলাই উপজেলার পাবিয়াজুরি বাজারের নাহিদ বিজনেস কর্ণারে’র স্বত্তাধিকারী নিজাম উদ্দিন (৪০) কে গলায় দড়ি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে দূর্বত্তরা। ওইদিন নিহতের ছোট ভাই মোঃ জুয়েল খান বাদী হয়ে অজ্ঞাতনামা ৭-৮ জনকে আসামী করে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং- ০৮।

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares