| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

আয়ত্তের বাইরে শাওনের ফেসবুক!

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০১৯

জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা, কণ্ঠশিল্পী মেহের আফরোজ শাওন। যিনি সব মাধ্যমেই নিজের গুনের পরিচয় দিয়েছেন। শাওন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খুবই একটিভ। সময় পেলেই ঢুঁ মারেন ফেসবুকে। ভক্তদের সঙ্গে নানান বিষয় স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করেন। কিন্তু দুঃখের বিষয় এই অভিনেত্রীর ফেসবুক আইডিটি এখন আর তার আয়ত্তে নেই! গেল রাতে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি জানিয়েছেন শাওন নিজেই।

বিনোদন প্রতিবেদকঃ তাহলে ব্যাপরটি কি দাড়ালো? ফেসবুক আইডিটিও আয়ত্তে নেই আবার স্ট্যাটাসও দিচ্ছেন? দর্শক গোলযোগ পাকানোর কিছু নেই। ব্যাপারটি খোলাসা করেই বলছি- শাওন তার স্ট্যাটাসে জানিয়েছেন, পুত্র নিষাদ তাকে বলেছে তার প্রোফাইল ছবিটি নাকি অনেক পুরাতন হয়েছে, তাই নতুন ছবি আপলোড করার জন্য। নিষাদ নিজেই নতুন একটি ছবি পছন্দ করে দিয়েছে। তাই এক প্রকারের আনন্দ মিশ্রিত বেদনা নিয়ে শাওন লিখেছেন- (আমার ফেসবুক প্রোফাইল আর আমার হাতে রইলো না বুঝি..!)

1.আয়ত্তের বাইরে শাওনের ফেসবুক!

নিচে মা-ছেলের কথোকপথনটি শাওনের ফেসবুক থেকে নিয়ে তুলে ধরা হলো:-

নিষাদ: মা, তোমার প্রোফাইল পিকচারটা ভালো। কিন্তু একই ছবি বেশিদিন রাখতে হয় না।

আমি: কেন বাবা!

নিষাদ: অন্যরা বোর হবে মা…

আমি: তাইলে তুমিই একটা ছবি বের করে দাও। ওটাই প্রোফাইলে দিব।

ল্যাপটপ কিছুক্ষণ ঘাটাঘাটি করার পর এই ছবিখান মনে ধরল তার!

নিষাদ: এই ছবিটা দিতে পারো মা। ভালোই আছে।

(আমার ফেসবুক প্রোফাইল আর আমার হাতে রইলো না বুঝি..!)

প্রসঙ্গত, শাওন ১৯৯৬ সালে হুমায়ূন আহমেদের নক্ষত্রের রাত ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। অভিনয় জীবনে তিনি অনেক জনপ্রিয় নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন। অভিনয়ের বাহিরে শাওন গানে কণ্ঠ দেয়া ও সিনেমাও নির্মাণ করেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares