| |

চট্টগ্রামে চসিকের মোবাইল কোর্ট ১৫টি স্থাপনা উচ্ছেদ ও জরিমানা

প্রকাশিতঃ 9:32 pm | January 07, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম নগরীতে সড়কের পাশের নালা ও ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চট্টগ্রাম সিটি করপোরেশন। গত রবিবার সকালে চট্টগ্রাম নগরীর লাভলেইন, কমার্স কলেজ রোড এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানের নের্তৃত্ব দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার এবং স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও মেট্টোপলিটন পুলিশ ম্যাজিষ্ট্রেটকে সহায়তা প্রদান করেন।
এ ধরনের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে অভিযানের নেতৃত্ব দেওয়া ম্যাজিস্ট্রেটদ্বয় বলেন, রবিবারের অভিযানে লাভলেইন মোড় ও আগ্রাবাদ কমার্স কলেজ রোডের নালা ও ফুটপাত অবৈধ দখল করে গড়ে উঠা ১৫টি স্থাপনা ও ভাসমান দোকানপাট উচ্ছেদ করা হয়।

একই স্থানে অবৈধ মালামাল রেখে জনদুর্ভোগ সৃষ্টি করার দায়ে লাভলেইন বিউটি হার্ডওয়ারকে ৫ হাজার টাকা, কমার্স কলেজ রোডের মামা ষ্টোরকে ৩ হাজার, ক্যানন ফটোস্ট্যাটকে ৩ হাজার টাকা, হীরা এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা, গৌরী এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা ও প্রাইম এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকাসহ মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares