| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

নাটোরে দেশীয় অস্ত্র সহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০১৯

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র সহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। সোমবার ভোর রাতে সদর উপজেলার তেবাড়িয়া মোহনপুর বটতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, সোমবার ভোর রাতে সদর উপজেলার তেবাড়িয়া-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ঐ এলাকায় অভিযান চালায়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের ঘেরাও করে পুলিশ ৬ ডাকাতকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে বড় হাঁসুয়া, লোহার রড, লাঠি-সোটা ও রশি সহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের মোলাম দালালের ছেলে ইন্তু দালাল, কলিগ্রাম গ্রামের রনজিত আলী প্রামানিকের ছেলে বাবু প্রামানিক ও খাগরবাড়ি গ্রামের শহিদুল কারিগরের ছেলে সোহেল রানা, চারঘাট থানার বাটিকামারি গ্রামের চাঁন মোহাম্মদের ছেলে আবুল কালাম ও মুংলি গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে রাসেল আহম্মেদ এবং নাটোরের লালপুর উপজেলার মিয়াপুর গ্রামের মাজদার হোসেনের ছেলে আফজাল হোসেন।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাটোর ও রাজশাহীর বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই সহ বেশ কিছু মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares