| |

চট্টগ্রামে আচারের প্যাকেটে মিলেছে ইয়াবা, গ্রেফতার- ২

প্রকাশিতঃ 9:16 pm | January 05, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম নগরীর কোতোয়ালীর রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে গতকাল শনিবার ভোরে আচারের প্যাকেটে ভরে ইয়াবা পাচারের সময় ৮ হাজার ৫৬৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন মো: আফসার মিয়া (২৮) ও মোহাম্মদ আলগীর (৩২)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো: মাশকুর রহমান সাংবাদিকদের প্রেস বিফিংয়ে জানান, আচারের প্যাকেটে করে কৌশলে পাচারের সময় ইয়াবাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ইয়াবা ছাড়াও নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নগরীর কোতোয়ালী থানায় মাদকদ্রব্য আইনের মামলা রুজু হয়েছে।

এদিকে দক্ষিণ চট্টগ্রামে কর্ণফুলী, পটিয়া, আনোয়ারা, বোয়ালখালী, সাতকানিয়া, লোহাগাড়া, বাঁশখালীতে মাদক ও ইয়াবা ব্যবসা জমজমাট চলছে। বিশেষ করে পটিয়ার কোলাগাঁও এর মোহাম্মদ নগর এলাকায় আবদুর রউফ ভুট্টো নামে জনৈক ব্যাক্তি ইয়াবা পাঁচারের গড ফাদার বলে সূত্রে জানা গেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!