| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

মাশরাফিকে মন্ত্রী করার দাবিতে ছাত্রলীগের উদ্যোগে সমাবেশ ও মানববন্ধন

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৫, ২০১৯

স্টাফ রিপোর্টার : নড়াইল-২ আসনের (লোহাগড়া ও নড়াইল সদরের আংশিক) নব নির্বাচিত সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক মাশরাফি বিন মোর্তজাকে মন্ত্রী করার দাবিতে নড়াইলের লোহাগড়ায় ছাত্র সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার দুপুর ১২ টার দিকে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে ছাত্রলীগের নেতা কর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

কর্মসূচি শেষে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সি জোসেফ হোসেন, সাধারণ সম্পাদক এম এম রাশেদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন খন্দকার, প্রচার সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

বক্তারা, অবহেলিত নড়াইলের উন্নয়নের স্বার্থে ও তরুণ প্রজন্মকে উজ্জীবিত করার জন্য ওয়ানডে ক্রিকেট অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজাকে মন্ত্রী পরিষদে সদস্য করার জন্য জোর দাবি জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares