| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

৭০ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৪:২৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৪, ২০১৯

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভার থানাধীন বলিয়ারপুর এলাকা থেকে ৭০ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে বলিয়ারপুর বাস মেরামত ও পার্কিং এলাকা থেকে ওই গাঁজার চালানসহ তাদেরগ্রেফতার করে র‌্যাব-২।

আটককৃতরা হলেন- মামুন (৩০), শাহ আলম (২৫), আলমগীর হোসেন (২৯) এবং রিয়াদ (৩৭)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, কুমিল্লা থেকে সাদা রংয়ের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-০১৩৭) যোগে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে আব্দুলাহপুর হয়ে ঢাকার সাভার থানাধীন বলিয়ারপুর নামক স্থানে আসছে। ওই সংবাদের ভিত্তিতে রাত আড়াইটার দিকে র‌্যাবের একটি দল বলিয়ারপুর সড়কে চেকপোস্টে গাড়িটি থামার জন্য সিগন্যাল দেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দ্রুত পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। পরে প্রাইভেটকারের ভিতরে রক্ষিত ৬টি খাকি রংয়ের স্কচটেপে মোড়ানো প্যাকেটসহ ৭০ কেজি গাঁজা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে প্রাইভেটকারযোগে সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে গাঁজা (মাদক) ক্রয় করে সাভার থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares