| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চট্টগ্রাম আদালতে সেবাপ্রার্থীর সুবিধার্থে অনুসন্ধান ও তথ্যকেন্দ্র

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৩, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম আদালতে আসা সেবাপ্রার্থীর সুবিধার্থে চালু করা হয়েছে অনুসন্ধান ও তথ্যকেন্দ্র। গত বুধবার সকালে চট্টগ্রাম আদালত ভবনের নিচতলায় এ অনুসন্ধান ও তথ্যকেন্দ্র চালু করা হয়।

শিল্পগ্রুপ কেএসআরএম অর্থায়নে নির্মিত এ অনুসন্ধান ও তথ্যকেন্দ্র উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল হোসেন।

মোহাম্মদ ইসমাইল হোসেন জানান, ‘অনুসন্ধান ও তথ্যকেন্দ্র’ উদ্বোধনের মাধ্যমে বিচারপ্রার্থী জনগণের সেবার ক্ষেত্রে একটি যুগান্তকারী পদক্ষেপ নেয়া হয়েছে। বিচার বিভাগকে ডিডিটালাইজেশনসহ আইনি সেবা জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া ও বিচারপ্রার্থী জনগণের বিচার লাভের পথ সহজ ও সুগম করার বর্তমান সরকারের পদক্ষেপ সমুহের সাথে এটি একটি মাত্রা যোগ হবে।

এসময় উপস্থিত মহানগর দায়রা জজ মোহাম্মদ আকবর হোসেন মৃধা অনুসন্ধান ও তথ্যকেন্দ্র স্থাপনের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে আদালত অঙ্গনকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য সবাইকে আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান। এ উদ্যোগে সহযোগী হওয়ার জন্য কেএসআরএম গ্রুপকে ধন্যবাদ জানান বিচারকরা।

অনুসন্ধান ও তথ্যকেন্দ্র উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কামরুন্নাহার রুমী, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওসমান গণি, কেএসআরএম’র জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) সৈয়দ নজরুল আলম, মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মো: রফিকুল আলম, হেড অব ব্রান্ড মনিরুজ্জামান রিয়াদ, শাদ হোসেন, জেলা ও দায়রা জজ আদালতের নাজির এজেডএম রেজাউল করিম, কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares