| |

ময়মনসিংহে অপহরণ চক্রের ৮ সদস্য আটক

প্রকাশিতঃ 7:52 pm | January 03, 2019

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ত্রিশাল থেকে অপহরণ চক্রের ৮ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় দুই অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার শিবলী সাদিক র‌্যাব সদর দফতরে এক সংবাদ সম্মেলনে জানান, গত ১ জানুয়ারি সন্ধ্যায় জেলার ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকা থেকে রাকিবুল ইসলাম রাকিব ও মিনা খাতুন নামে দুইজনকে অপহরণ করে একদল অপহরণকারী। তাদের একই এলাকার সড়ক ও জনপথ বিভাগের পরিত্যাক্ত একটি ঘরে আটকে ১০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের লক্ষ্যে মারধর করে। পরে গোপন খবর পেয়ে র‌্যাব-১৪ কোম্পানি কমান্ডার শিবলী সাদিকের নেতৃত্বে একটি দল ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ওই ঘরে অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে অপহরণ চক্রের ৮ সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন- ত্রিশাল উপজেলার ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া গ্রামের শহিদুল আলম (৩০), মাগুরজোড়া গ্রামের মোজাম্মেল হক (২৫) ও নূর মোহাম্মদ (২০), কোনাবাড়ি নদীর পাড় গ্রামের বাবু (২৩), ধৈইরামপুর উজানপাড়া গ্রামের শুভ মিয়া (৪০) ও খলিল মিয়া (২৬), উজানপাড়া গ্রামের মিজানুর রহমান (২৫), বীরামপুর গ্রামের রুবেল মিয়া (২৭)।

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে আটকরা অপহরণ চক্রের সক্রিয় সদস্য বলে জানায়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা করেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares