| |

পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা!

প্রকাশিতঃ 6:02 pm | January 02, 2019

স্পোর্টস ডেস্ক : লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শ্রীলঙ্কান ক্রিকেট দলের বাসে হামলার কারণে দীর্ঘ সময় আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত ছিলো পাকিস্তান। গত ২-৩ বছরে জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজ ও আইসিসি বিশ্ব একাদশ পাকিস্তানে গিয়ে খেলে এসেছে টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু এখনো ওয়ানডে বা টেস্ট আয়োজিত হয়নি পাকিস্তানে।

অবশেষে ২০১৯ সালটা তাদের জন্য সুখবর নিয়েই এলো। দেশটির সংবাদমাধ্যম দাবি করছে চলতি বছরে পাকিস্তান সফরে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মতো বড় বড় দুই দল। দীর্ঘ সময়ের নির্বাসন কাটাতে এই দুই দেশের পাকিস্তান বড় একটী পদক্ষেপই হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক পাকিস্তান ক্রিকেট বোর্ডের একজন কর্মকর্তা স্থানীয় সংবাদ মাধ্যমে বলেন, ‘দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের কর্মকর্তা আমাদের বোর্ড প্রধান এহসান মানিকে জানিয়েছেন যে দক্ষিণ আফ্রিকা অনুর্ধ্ব-১৯ দল, ‘এ’ দল, নারী দল এবং জাতীয় দলকে পাকিস্তান সফরে পাঠাবে।’

তিনি আরও বলেন, ‘দক্ষিণ আফ্রিকা বোর্ডের কাছ থেকে ইতিবাচক সাড়া পাওয়ায় কাজগুলো সহজ মনে হচ্ছে। শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেট নিয়মিত হবে পাকিস্তানে।’

এছাড়া তিনি আরও জানিয়েছেন ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের পরে অস্ট্রেলিয়া ক্রিকেট দলও তাদের নারী দল, অনুর্ধ্ব-১৯ দল এবং জাতীয় দলকে পাকিস্তান সফরে পাঠাবে। এমনকি এও সম্ভাবনা রয়েছে যে বিশ্বকাপের আগেই, মার্চের শেষে একটি বা দুইটি ওয়ানডে খেলতে পাকিস্তান যাবে অস্ট্রেলিয়া।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares