| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের ৩টি সংসদীয় আসনের ২টিতে ধানের শীষ ও ১টিতে নৌকা প্রার্থী বিজয়ী

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের সংসদীয় আসনের ২টিতে ধানের শীষ ও ১টিতে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছে। ৪৩ চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বিএনপি প্রার্থী মোঃ আমিনুল ইসলাম ও ৪৫ চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে বিএনপি প্রার্থী মোঃ হারুনুর রশীদ বিজয়ী হন।

শিবগঞ্জ উপজেলার নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ-১ আওয়ামী লীগ প্রার্থী ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১লাখ ৮০হাজার ৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শাহজাহান মিঞা ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১লাখ ৬৩হাজার ৬শ ৫০ ভোট।
এদিকে নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বিএনপি প্রার্থী মোঃ আমিনুল ইসলাম ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১লাখ ৭৫হাজার ৪শ ৬৬টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ জিয়াউর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ১লাখ ৩৯হাজার ৯শ ৫২ ভোট।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে বিএনপি প্রার্থী মোঃ হারুনুর রশীদ ১লাখ ৩৩হাজার ৬শ ৬১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল ওদুদ নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৮৫হাজার ৯শ ৩৮টি। এছাড়াও এই আসনে সতন্ত্র প্রার্থী জামায়াত নেতা মোঃ নুরুল ইসলাম বুলবুল আপেল প্রতীকে ভোট পেয়েছেন ৫৯হাজার ৫শ ১৭টি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares