| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহ-৩ আসনে গণজোয়ারে ভাসছে নৌকা, বিজয় এখন সময়ের ব্যাপার

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০১৮

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে নৌকা গণজোয়ারে ভাসছে। এ আসনের মহাজোট মনোনীত হেভিওয়েট প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র।

আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের স্থানীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ বর্তমানে নৌকার বিজয়ে ভোট দিতে প্রস্তুত। অপরদিকে ধানের শীষের জোয়ারে ভাটা পড়েছে। জনসমর্থন না থাকায় বিএনপি’র মনোনীত প্রার্থী এবং তার অনুসারীদের এলাকায় গণসংযোগ ও প্রচারনায় তেমন দেখা যায়নি।

নির্বাচনী প্রচারণার শেষ দিন বৃহস্পতিবার বিকেলে এ আসনের গৌরীপুর পৌর শহরে ধান মহালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী পথসভা সর্বস্তরের মানুষের ঢল নামে। এতে প্রায় ৩৫ হাজার নারী-পুরুষের সমাগম ঘটে। এ নির্বাচনী সভা সফল করতে ওইদিন দুপুর থেকে এ উপজেলার ১০টি ইউপি ও ১টি পৌরসভা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতা-কর্মী এবং সাধারণ মানুষ ধান মহালে সমবেত হতে থাকে। নৌকা নৌকা ধ্বনিতে মুখরিত হয় পৌর শহর এবং শহরে সৃষ্টি হয় যানজটের। এদিকে নৌকার গণজোয়ার দেখতে রাস্তার পাশে সাধারণ নারী-পুরুষকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এসময় তারা হাত তালি দিয়ে নৌকার মিছিলকে স্বাগত জানান।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফের সঞ্চালনায় নৌকার সর্বশেষ নির্বাচনী পথসভায় বক্তব্য দেন, এ আসনের মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, ময়ময়সিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ডা. মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, সদস্য নিলুফার আনজুম পপি, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক নেতা মোর্শেদুজ্জামান সেলিম, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি ফেরদৌস আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এড. বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মুহম্মদ আজাদ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা ভি.পি বাবুল, চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, সতেন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, রমিজ উদ্দিন স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক এড. জসীম উদ্দিন আহাম্মদ, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক গোবিন্দ বণিক, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাসিম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ, আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, মফিজুন নূর খোকা, হাবিব উল্লাহ হাবিব, শহিদুল ইসলাম অন্তর, আব্দুল্লাহ আল আমিন জনি, শহিদুল হক সরকার, জয় বাংলা ফোরামের আহবায়ক শফিকুল ইসলাম হবি, কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান,

কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য মাহমুদুল হাসান সাতাব, সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুতকাদির খান তুষার প্রমুখ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares