| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহ-১ আসনে নৌকা প্রতীককে জয়যুক্ত করতে হবে- জুয়েল আরেং

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০১৮

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে গতকাল বুধবার সন্ধায় গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে সুমনিয়াপাড়া বাজারে নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে। পথ সভায় সভাপত্বি করেন গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও গাজিরভিটা ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জুয়েল আরেং, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ,সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্ময়কারী বজলুর রহমান, যুবনেতা গোলাম সারোয়ার মোস্তফা প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল মান্নান।

এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধসহ সাধারণ ভোটারগণ উপস্থিত ছিলেন। এ সময় আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্যে জুয়েল আরেং বলেন, আবারও নৌকা প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে, উন্নয়নের ধারা আব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares