| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ভালুকায় বিএনপির সভাপতিসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা গ্রেফতার-৫

প্রকাশিতঃ ১২:৪২ পূর্বাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০১৮

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঐক্য ফ্রন্টের মনোনীত প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু সহ ১৩০ জনের নাম উলে¬খ করে অজ্ঞাত ৭/৮শত নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ২৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে মামল দায়ের করেছেন ভালুকা মডেল থানা পুলিশ।

এ ঘটনায় ৫ জন কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরন করেছেন। গ্রেফতার কৃতরা হলেন, পৌর শ্রমিক দলের আহব্বায়ক সৌমিক আহসান সোহাগ, সাইজুদ্দিন, মফিজুল, মাফুজ ও মাজাহারুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, উপজেলা বিএনপির সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঐক্য ফ্রন্টের মনোনীত প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর নেতৃত্বে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে একটি ভিক্ষোব মিছিল বেড় করলে পুলিশ তাতে বাঁধা দেয়।

এ সময় বি,এন,পির নেতা কর্মীরা পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। পুলিশ ঘটনা স্থল থেকে ৫ নেতা কর্মীকে আটক করে। ওই দিন রাতে ভালুকা মডেল থানার এস,আই জহিরুল হক বাদী হয়ে পুলিশের কর্তব্য কাজে বাঁধা গাড়ি ভাংচুর ও সাংবাদিক শাহজাহান সেলিমের উপর হামলার ঘটনায় ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু সহ ১৩০ জনের নাম উলে¬খ করে অজ্ঞাত ৭/৮শত নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার অফিসার ওসি তদন্ত মাজাহারুল ইসলাম জানান, এঘটনায় ৫ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares