| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

শিবগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

প্রকাশিতঃ ১২:১৮ পূর্বাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের মনাকষা ও শ্যামপুর এলাকা থেকে র‌্যাবের পৃথক দুইটি অভিযানে ৫ হাজার ২শ’ ৮০ পিছ ইয়াবাসহ ৩ জনকে আটক করে।

আটককৃতরা হচ্ছে শিবগঞ্জের টেরাপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল করিম (২১), নামোজগন্নাথপুর চাররশিয়াপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে আব্দুল রহিম (২৫) ও বোগলাউড়ি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে আতাউর রহমান (৫৪)। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে শিবগঞ্জের মনকষা ইউনিয়নের মনাকষা গ্রামের বনকুল মোড় এলাকায় অভিযান চালানো হয়।

পরে ৩ হাজার ৮শ’ ৬৩ পিছ ইয়াবাসহ আব্দুল করিম ও আব্দুল রহিমকে হাতেনাতে আটক করা হয়। র‌্যাব আরো জানায়, সন্ধ্যায় র‌্যাবের আরেটি অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের কয়লাদিয়াড় গ্রামের উমরপুরঘাট টোলঘর এলাকা থেকে ১ হাজার ৪শ’ ১৭ পিছ ইয়াবাসহ আতাউর কে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক ২টি মামলা করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares