| | মঙ্গলবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

গোদাগাড়ীতে সন্ত্রাস ও নাশকতার অভিযোগে উপজেলা বিএনপির সভাপতিসহ ১০ জনকে আটক

প্রকাশিতঃ ১১:৫২ অপরাহ্ণ | ডিসেম্বর ২৬, ২০১৮

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা বিএনপির সভাপতিসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত জেলা গোয়েন্দা ও থানা পুলিশ উপজেলা বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতা কর্মীদের আটক করে।

আটকৃতরা হচ্ছে উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সালাম শাওয়াল,গোদাগাড়ী পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম চৌধুরী,সভাপতি ও বিআরডিপির সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান,উপজেলা ছাত্রদলের সভাপতি হাসানুজ্জামান পাইলট,সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম পলাশ,ছাত্রদল নেতা শামীম ও মিজান।

এ প্রসঙ্গে রাজশাহী জেলা সহকারি পুলিম সুপার(মিডিয়া) আব্দুর রাজ্জাক খান বলেন,আটককৃতরা নির্বাচনকে ঘিরে সন্ত্রাস ও নাশকতা পরিকল্পনাসহ আচরণ বিধি লংঘন করেছে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর আলম বলেন,আটককৃতদের মধ্যে ছয়জন সন্ত্রাস ও নাশকতা মামলার আসামী হওয়ায় জেলা হাজতে পাঠানো হয়েছে। অন্য চারজনকে ভ্রম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয় ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares