| |

গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্রের পরলোক গমন

প্রকাশিতঃ 11:22 pm | December 26, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার চকপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র ওরফে সুধীর (৭৮) আর নেই। সোমবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি পরলোক গমন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের নেতৃত্বে ওইদিন বিকেল ৪টায় চকপাড়া হেলাল উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতের কফিনে গার্ড অব অর্নার প্রদান করেন গৌরীপুর থানার পুলিশের একটি চৌকস দল। পরে গৌরীপুর পৌর শ্বশ্মানে নিহতের অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার, সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র, উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা নরেশ চন্দ্র মৃত্যুকালে ১ স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares