| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নৌকা মার্কায় ভোট দিবেন, শান্তি ও উন্নয়ন পাবেন : তোফায়েল

প্রকাশিতঃ ১২:৫৬ পূর্বাহ্ণ | ডিসেম্বর ২৬, ২০১৮

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিবেন, দেশে শান্তি ও উন্নয়ন পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে আরো উন্নয়ন হবে।

আজ বিকেলে সদর আসনের (ভোলা-১) রাজাপুর ইউনিয়নের শান্তির হাট বাজারে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই গ্রামে মানুষের ঘরে ঘরে আজকে বিদ্যুৎ গেছে ও রাস্তা পাঁকা হয়েছে। নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা পেয়েছে ভোলাসহ অনেকে এলাকা। গ্রামের অসহায় মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ নানান সুবিধা দিচ্ছেন শেখ হাসিনা।

তিনি বলেন, আগামীতে আবার সরকার গঠন করতে পারলে প্রত্যেকটা গ্রাম হবে শহর। গ্রামে বসেই মানুষ শহরের সকল সুজোগ সুবিধা ভোগ করবে। তাই আমরা স্লোগান দিয়েছি, আমার গ্রাম-আমার শহর।

ভোলাকে সিঙ্গাপুরের আদলে গড়ে তোলা হবে জানিয়ে তোফায়েল বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে এখানে শিল্পায়ন হবে। বিদ্যূৎ কেন্দ্র হবে। বেকারদের কর্মসংস্থানের পথ সৃষ্টি হবে। ভোলা-বরিশাল সেতু হবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সভায় বক্তব্য দেন।পরে তিনি ইলিশা ইউনিয়নে অপর এক পথসভায় বক্তব্য দেন ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares