| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে নৌকার প্রচারে পিছিয়ে নেই মহিলা কর্মীরা

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে জমে উঠেছে শেষ মুহুর্তে নির্বাচনী প্রচার প্রচারণা। দলীয় প্রার্থী এবং সতন্ত্র প্রার্থীদের সমর্থকরা যে যেভাবে পারছে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পুরুষের পাশাপাশি এবারের ভোটের মাঠে নারীদের ব্যাপক প্রচার প্রচারণাও লক্ষ করা যাচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ এর সব সহযোগী সংগঠনের পাশাপাশি মহিলা লীগের নের্তৃবৃন্দও প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। বাড়ি বাড়িসহ ছুটে যাচ্ছেন প্রত্যান্ত গ্রামে ইউনিয়নে। যুব মহিলা লীগ শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নে নৌকার পক্ষে লিফলেট বিতরণ ও বাড়িবাড়ি গিয়ে মহিলাদের নৌকা প্রতীকে ভোট দেবার আহবান জানান।

শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগ গণসংযোগে সহায়তা করেন। এ-সময় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, শান্তনা হকসহ যুব মহিলা লীগের অন্য সদস্যবৃন্দ।

অপর দিকে শহরে নেত্রী খালেদা বেগম কাকলি, মাতুয়ারা বেগম, জুঁই আক্তার, মমতাজ বেগম, মাতুয়ারা বেগমসহ অন্যরা ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares