| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নাটোর-১ আসনে বিভেদ ভুলে নৌকার পক্ষে একাট্টা মহাজোটের মনোয়ন বঞ্চিতরা

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০১৮

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : নিজেদের মধ্যে বিভেদ ভুলে মহাজোটের প্রার্থী ও নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুলের জন্য নৌকার পক্ষে দিন রাত এক করে কাজ করছেন মনোয়ন বঞ্চিত আওয়ামী লীগের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, লে. কর্ণেল রমজান আলী, আলহাজ্ব আনিছুর রহমান, ওয়ার্কার্স পার্টির ইব্রাহীম খলিল, সাম্যবাদী দলের এ্যাড. বিরেন সাহা সহ অন্যান্য প্রার্থীরা।

তারা সবাই নৌকার বিজয় ছিনিয়ে আনার জন্য কঠোর পরিশ্রম করছেন। শনিবার (২২ ডিসেম্বর) লালপুরের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ কালে তারা নৌকা মার্কায় ভোট চান।

লালপুর উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নে গণসংযোগ কালে সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ বলেন, শেখ হাসিনার মনোনীত প্রার্থী আমার ছোট ভাই সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুলকে জয়ী করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে । তিনি বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সব ক্ষেত্রে উন্নয়ন হয়, ভাগ্যের পরিবর্তন ঘটে।

এছাড়া প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান চৌদ্দ দল থেকে মনোয়নবঞ্চিত সাম্যবাদী দলের এ্যাড. বীরেন সাহা।গণসংযোগ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহক আলী প্রমুখ।

শহিদুল ইসলাম বকুল বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নাটোর-১ আসন উপহার দিতে ঐক্যবদ্ধভাবে কাজ করছি আমরা। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সবাইকে একযোগে কাজ করতে হবে। শেখ হাসিনার সরকারের উন্নয়নবার্তা প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে দিতে দিনরাত কাজ করছি। নৌকা এবার ব্যপক ভোটে বিজয়ী হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares