| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

নৌকা মার্কায় ভোট চাই যাতে সেবা করার সুযোগ পাই

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০১৮

স্টাফ রিপোর্টার : দলকে পুনরায় নির্বাচিত করার জন্য দেশবাসীর কাছে নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই উন্নয়ন হয় এবং জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের প্রার্থীদের বিজয়ী করার জন্য আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই, যাতে করে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ পাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার সন্ধায় দিনাজপুরের বিরামপুর,ফুলবাড়ী উপজেলা,দিনাজপুর শহর, কাহারোল ও চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পৃথক ৫টি নির্বাচনী পথ সভায় এসব কথা বলেছেন।

শেখ হাসিনা তার ভাষণে বলেন,জনগণ বার বার নৌকায় ভোট দিয়েছে বলেই তার সরকারের পক্ষে এসব উন্নয়ন সাধন করা সম্ভব হয়েছে।নৌকা যখন ক্ষমতায় আসে মানুষের ভাগ্য পরিবর্তন হয়। তাই নৌকা মার্কায় ভোট চাই।

তিনি এ সময় তার আগামী সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, একটি মানুষও অনাহারে থাকবে না। আমার একটাই লক্ষ্য আপনারা ভালো থাকবেন, দু’বেলা পেট ভরে ভাত খাবেন, ছেলে-মেয়ে লেখাপড়া শিখবে, সুনাগরিক হিসেবে গড়ে উঠবে।

রংপুরের পীরগঞ্জ হয়ে সড়ক পথে সন্ধা সাড়ে ৫টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার ঢাকা মোড়ে থামেন। সেখানে ৩ মিনিটের নির্বাচনী পথ সভায় ভাষণ দেন। সন্ধ্যা ৫টা ৫০ মিনিটে ফুলবাড়ী উপজেলার নিমতলা মোড়ে ৫ মিনিটের নির্বাচনী পথ সভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর শহরের নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ড মোড়ে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথ সভায় সন্ধা ৬টা ৪০ মিনিটে যোগ দেন। সেখানে তিনি ৭ মিনিট ভাষণ দেন। এছাড়াও তিনি কাহারোল উপজেলার দশ মাইল এবং চিরিরবন্দর উপজেলার রানীবন্দর বাহাদুর বাজার এলাকায় সংক্ষিপ্ত নির্বাচনী পথ সভায় ভাষণ দেন। শেষে রাতে তিনি সৈয়দপুর বিমানবন্দর থেকে বিমান যোগে ঢাকায় ফিরেন।

পৃথক পৃথক নির্বাচনী পথ সভায় তিনি নৌকার প্রার্থী দিনাজপুর-৩ সদর আসনের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর-৫ (পাবর্তীপুর-ফলবাড়ী) আসনের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনের পররাষ্ট্রমন্ত্রী হাসান মাহমুদ এমপি, দিনাজপুর-১ ( বীরগঞ্জ-কাহারোল) আসনের মনোরঞ্জনীল গোপাল এবং দিনাজপুর-৬ (বিরামপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট ও হাকিমপুর) আসনের শিবলী সাদিক এমপিকে বিজয়ী করার আহ্বান জানিয়ে তাকে জনগণের হাতে সোপর্দ করেন। তিনি উপস্থিত সকলের কাছে নৌকায় ভোট প্রদানের প্রতিশ্রুতি চাইলে জনগণ দু’হাত তুলে তাতে সম্মতি জানায়।

প্রধানমন্ত্রী এ সময় তার নির্বাচনী মহাজোটের উল্লেখ করে যেসব স্থানে মহাজোটের প্রার্থী রয়েছে সেসব আসনের জনগণকে মহাজোটের প্রার্থীকেও ভোট প্রদানের আহ্বান জানান। এ সময় তিনি দিনাজপুরসহ উত্তরাঞ্চল আরো উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একনজর দেখতে রাস্তার দু’ধারে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে ছিল বহু মানুষ।আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার মেয়ে শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকা, দলীয় পতাকা হাতে নিয়ে শ্লোগানে শ্লোগানে দলীয় প্রধানকে স্বাগত জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares