| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

নৌকাকে বিজয়ী করতে টাঙ্গাইল শ্রমিক ফেডারেশনের মত বিনিময়

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০১৮

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইল-৫ (সদর) আসনে নৌকাকে বিজয়ী করতে জেলা শ্রমিক ফেডারেশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় টাঙ্গাইল-৫ আসনের প্রার্থী আলহাজ্ব মো.ছানোয়ার হোসেন বলেছেন, বিগত ৫বছর জনগণের জন্য কাজ করেছি আগামী, আগামী ৫ বছরও জনগণের সেবা করতে চাই। জনগণ ভোট দিলে আবার এমপি নির্বাচিত হব। বর্তমান সরকারের সময় সারাদেশের ন্যায় যে উন্নয়ন টাঙ্গাইল-৫(সদর) আসনে হয়েছে তাতে জনগণ আবার নৌকায় ভোট দিয়ে তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আশাব্যক্ত করেন।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা কোন বিকল্প নাই। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে শ্রমিক ভাইদের নৌকা পক্ষে কাজ করার জন্য তিনি আহবান জানান।

শনিবার সকালে শহরের স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা শ্রমিক ফেডারেশন আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

জেলা শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি মো.বালা মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ, জেলা শ্রমিক ফেডারেশনের উপদেষ্টা মো.আব্দুর রৌফ চাঁন মিয়া। এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী ও সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক উদয় লাল গৌড়। নৌকার প্রার্থীকে বিজয়ী করতে শ্রমিক ফেডারেশন কাজ করবেন বলে সবাই অঙ্গীকারবদ্ধ হন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares