| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

কাশ্মীরে সংঘর্ষে জাকির মুসার ঘনিষ্ঠ সহযোগীসহ নিহত ৬

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের জম্মু-কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে শীর্ষ সন্ত্রাসী জাকির মুসার ঘনিষ্ঠ সহযোগীসহ ছয়জন নিহত হয়েছেন।

শনিবার (২২ ডিসেম্বর) প্রদেশটির পালওয়ামা জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে তারা নিহত হন।

জাকির মুসার ঘনিষ্ঠ সহযোগী সোলিহা রেহান খান নামেও পরিচিত। তিনি জাকির মুসার সন্ত্রাসী গ্রুপ আনসার গাজওয়াত-উল হিন্দের ডেপুটি চিফ ছিলেন।

পালওয়ামা জেলার আওয়ানটিপোরা এলাকায় সন্ত্রাসীরা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে নিরাপত্তা বাহিনী অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ছয় সন্ত্রাসী নিহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও যুদ্ধে ব্যবহারের মতো অস্ত্রসামগ্রী উদ্ধার করা হয়েছে।

জঙ্গিগোষ্ঠী হিজবুল মুজাহিদিনের সাবেক কমান্ডার জাকির মুসা জঙ্গি সংগঠন আল কায়দার সঙ্গে সংযুক্ত গ্রুপ আনসার গাজওয়াত-উল হিন্দের প্রধান। তিনি মোস্ট ওয়ান্টেড জঙ্গি। গত নভেম্বরে পাঞ্জাবে মুসাকে দেখা যাওয়ার পর সেখানে সতর্কতা জারি করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares