| | মঙ্গলবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

‘নৌকায় ভোট দিন’ গ্রামের কোন রাস্তা কাঁচা থাকবে না

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ণ | ডিসেম্বর ২১, ২০১৮

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দিন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আবার ক্ষমতায় আসলে গ্রাম শহরে পরিণত হবে। গ্রামের কোন রাস্তা আর কাঁচা থাকবে না, সব রাস্তা পাকা হয়ে যাবে। শিক্ষার মনোন্নয়নে গ্রামের সকল শিক্ষা প্রতিষ্ঠান আধুনিকায়ন করা হবে।

মানুষ গ্রামেই পাবেন শহরের সুযোগ-সুবিধা। শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে এ উপজেলা ২ নং ইউনিয়নের গজন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী পথসভায় তিনি একথাগুলো বলেন। তিনি এসময় গৌরীপুর উপজেলায় বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, ইতিমধ্যে এ উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের কাজ সম্পন্ন হয়েছে। উল্লেখযোগ্য রাস্তা পাকাকরন হয়েছে এবং হচ্ছে। অধিকাংশ প্রাইমারী স্কুল, হাই স্কুল ও কলেজের ভবন আধুনিকায়ন করা হয়েছে। ১০ টি হাই স্কুলের ৪তলা বিশিষ্ট ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে।

সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে জলবুরুঙ্গা নদীতে ব্রীজ নির্মিত হচ্ছে। গৌরীপুর রেলওয়ে জংশন আধুনিকায়নের কাজ চলমান। স্থাপন করা হচ্ছে ফায়ার সার্ভিস স্টেশন ও আধুনিক উপজেলা অডিটোরিয়াম। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ইতিমধ্যে উদ্বোধন করা হয়েছে। অচিন্তপুরে স্থাপন করা হচ্ছে পল্লী বিদ্যুতের সাব স্টেশন। তিনি বলেন নৌকা মানেই উন্নয়ন। তাই ৩০ ডিসেম্বর নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি নৌকাকে জয়যুক্ত করুন।

বীর মুক্তিযোদ্ধা রহিম উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীমের সঞ্চালনায় এ পথসভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আবুল কালাম মুহম্মদ আজাদ, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, সাবেক ছাত্রলীগ নেতা সাইদুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব, আওয়ামীলীগ নেতা আবুল মনসুর আজাদ, সিদ্দীক মাস্টার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুনসুর আহাম্মদ মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ, সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাউসার, প্রদীপ বাগচী, উপজেলা স্বেচ্ছাসেকলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম রাকিবুল হক রাকিব, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাবিবুর রহমান, যুবলীগ নেতা শফিউল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, ছাত্রলীগ নেতা উমর ফারুক, রাসেল, রনি প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares