| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

‘নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন’

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ণ | ডিসেম্বর ১৮, ২০১৮

নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই- এমন অভিযোগ ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি বলেন, সবাই সুষ্ঠুভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে পারছেন। এতে বুঝা যাচ্ছে নির্বাচনের পরিবেশ স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার রাঙ্গামাটিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তিন পার্বত্য জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সিইসি আরও বলেন, ভোটের দিন তিন পার্বত্য জেলার প্রত্যেকটি কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েন থাকবে। এই নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে আমরা অঙ্গীকারবদ্ধ।

মতবিনিময় সভায় কে এম নুরুল হুদা বলেন, তিন পার্বত্য জেলার মানুষ ভিন্ন, তারা শান্তিপূর্ণ মনোভাবের। সমতলের ন্যায় পার্বত্য এলাকায়ও সুষ্ঠু নির্বাচন হবে। নির্বাচন সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সভায় নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ , চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ তিন পার্বত্য জেলার সামরিক-বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়িতে মোট ১১ লাখ ভোটার রয়েছে। তিন আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৪ জন প্রার্থী।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares