| | রবিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে নৌকা প্রার্থীর সাথে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মানুষদের মতবিনিময়

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১৭, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী জিয়াউর রহমানের সাথে নির্বাচনী মতবিনিময় করেছে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মানুষরা। এসময় তারা ভুমিদস্যুদের কবল থেকে তাদের রক্ষার দাবী জানান আওয়ামীলীগ প্রার্থী সাবেক এমপি জিয়াউর রহমানের কাছে। এসময় তারা একটি স্মারকলিপি তুলে দেন সংগঠনের নেতারা।

গোমস্তাপুর উপজেলার সোনাবর কলেজ মাঠে রোববার বিকালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উত্তরবঙ্গ আদিবাসী ফোরামের সভাপতি হিংগু মুর্মুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ গোমস্তাপুর শাখার সভাপতি গৌতম রায়, সাধারন সম্পাদক ডলার সাহার, আদিবাসী নেত্রী অনিতা রাজোয়ার।

আদিবাসী নেতাদের দাবির বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আওয়ামীলীগের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, আদিবাসীদের ভূমি সমস্যা সমাধানে আমি উদ্যোগী হব। তিনি আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares