| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

‘উন্নয়ন অব্যাহত রাখতে কাজ চালিয়ে যান’

প্রকাশিতঃ ৬:৪৮ অপরাহ্ণ | ডিসেম্বর ১৭, ২০১৮

স্টাফ রিপোর্টার : বর্তমান সরকার যে উন্নয়নের সূচনা করেছে তা অব্যাহত রাখতে সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।

সোমবার বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্যপরিষদের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি। সচিবালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এইচ টি ইমাম বলেন, ‘বঙ্গবন্ধু যে সংগ্রাম শুরু করেছিলেন এরই ধারাবাহিকতায় তার কন্যা বাংলাদেশকে যে উচ্চতায় নিয়ে এসেছেন এবং উন্নয়নের ধারার সূচনা করেছেন সেটি বজায় রাখার জন্য আপনারা (কর্মকর্তা-কর্মচারী) অতীতে কাজ করেছেন, সামনেও কাজ করবেন- এটি আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।’

তিনি আরও বলেন, ‘আপনারা সবসময় আমাদের পাশে থাকবেন, আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।’

ঐক্যপরিষদের সভাপতি মুহাম্মদ বদরুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব এস এম গোলাম ফারুক, আইন ও বিচার বিভাগের সচিব এ এস এম জহিরুল হকসহ অন্যান্য কর্মকর্তারা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares