| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | ডিসেম্বর ১৬, ২০১৮

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : আজ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপজেলা প্রশাসনের উদ্যেগে বিভিন্ন কর্মসূচী ও মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে ৩১ বার তপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। প্রথমেই উপজেলা পরিষদ পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে বীর শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করে।

একে একে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহ বিভিন্ন পেশাজীবির সর্বসাধারণ জাতির মহান শহীদদের অকৃত্রিম ভালবাসায় শ্রদ্ধাভরে স্মরণ করে। দিবসটি উদ্যাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন আলোকচিত্র প্রদর্শনী করে এবং হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে, কুচকাওয়াজ,ক্রীড়া প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ফারুক আহমেদ খান,সহকারী কমিশনার (ভূমি) লুৎফুন্নাহার, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, সাবেক অধ্যক্ষ ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ হালুয়াঘাট প্রেস ক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস্ মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares