| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পটিয়ায় বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার

প্রকাশিতঃ ১২:৫৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১৬, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়ায় বিএনপির ১৩ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, জিরি মালিয়ারা গ্রামের এম,এ হাকিম মেম্বার, আবদুল লতিফ, দক্ষিণ হুলাইন গ্রামের আবু বক্কর সুজন মেম্বার, কৈয়গ্রাম এলাকার কামাল উদ্দিন মেম্বার, জিরি মল্ল পাড়ার আবদুল মান্নান মেম্বার, কোলাগাঁও ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের হারুন কাকন, সেকান্দর হোসেন নয়ন, শাখাওয়াত হোসেন খোকন, হুলাইন গ্রামের মঈন উদ্দিন, চরকানাই গ্রামের মো. ফারুক, কোলাগাঁও গ্রামের মো. শাহেদ, মো. মানিক, মো. মিজান উদ্দিন।

গত শুক্রবার রাতে উপজেলার জিরি, কোলাগাঁও ও হাবিলাসদ্বীপ এলাকা থেকে পুলিশ এসব নেতাকর্মীকে গ্রেফতার করেন। তবে বিএনপির ধানের শীষের প্রার্থী এনামুল হক এনামের অভিযোগ যেসব এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে তিনি গণসংযোগ করছেন সেখানেই পুলিশ রাতে অভিযান চালিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করছে। পুলিশের সৃষ্টি গায়েবী মামলায় তাদের গ্রেফতারকরাহয়। যা নির্বাচনের সুষ্ঠ পরিবেশকে নষ্ট করার পাঁয়তারা।

তবে পুলিশ জানিয়েছে, গত ৩১ অক্টোবর চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কের পটিয়ার মনসা বাদামতল এলাকায় বিএনপির নেতাকর্মীরা ককটেল বিস্ফোরন করে। এই ঘটনায় থানায় মামলা হয়েছিল। ওই মামলায় পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares