| |

কক্সবাজারের পেকুয়ায় হাতির পায়ে পৃষ্ট হয়ে কৃষক নিহত

প্রকাশিতঃ 12:49 pm | December 16, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী ঘিলাতিল্লা এলাকায় গতকাল শনিবার ভোররাত ৩টার দিকে বন্যহাতির আক্রমণে নুরুল ইসলাম (৫৩) নামের এক কৃষক নিহত হয়েছে। নিহত নুরুল ইসলাম ঐ এলাকার মৃত মো.ইছমাইলের পুত্র।

জানা যায়, রাতে ধান খোলায় স্তুপ করা ধান পাহারা দিচ্ছিলেন স্বামী-স্ত্রী। এ সময় একদল বন্যহাতি ধান খেতে আসলে ঘুম ভাঙ্গে স্ত্রী খত বানুর। বন্যহাতির আক্রমণ থেকে তিনি দৌড়ে পালালেও আক্রমণের শিকার হয় গভীর ঘুমে আচ্ছন্ন স্বামী নুরুল ইসলাম। এ সময় হাতির পায়ে পৃষ্ট হয়ে মারা যায় সে। এতে হাতির আক্রমণ থেকে স্ত্রী বেঁচে গেলেও মারা যায় কৃষক স্বামী নুরুল ইসলাম।

পেকুয়া থানার (ওসি) মো.জাকির হোসেন ভূঁইয়া বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হাতির আক্রমণে নিহত নুরুল ইসলামের মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares