| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

যশোরের বেনাপোলে বিপুল পরিমান আমেরিকা ডলার সহ আটক ১

প্রকাশিতঃ ৪:১১ অপরাহ্ণ | ডিসেম্বর ১৫, ২০১৮

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান ডলার সহ একজনকে আটক করেছে বিজিবি।

শনিবার সকাল ৮টার সময় প্যাসেন্জার টার্মিনালে সামনে থেকে ২০হাজার ২০০ শত আমেরিকা ডলার, ৭ হাজার ৫শত ভারতীয় রুপি, ১৮ হাজার বাংলাদেশী টাকা ও ৭টি দামী মোবাইল সেট সহ মোহাম্মদ হক (৫০)নামে এক পাচারকারীকে আটক করেছে ।সে গাজীপুর জেলার সদর থানার নিলনগর কালের ভিটা এলাকার ফজলুর এর ছেলে।আটক পাসপোর্ট যাত্রী পাসপোর্ট নাম্বার বিআর ০৭৫২০৩৯।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাশেম জানান,গোপন সংবাদে জানতে পারি এক পাসপোর্ট যাত্রী ভারত থেকে বিপুল পরিমান আমেরিকান ডলার ও ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশ কাস্টমস পার হয়ে প্যাসেন্জার টার্মিনালে সামনে অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার আবুল কাশেম,ল্যান্স নায়েক আব্দুর রহমান, ল্যান্স নায়েক নজরুল ইসলাম ও সিপাহী সিদ্দিকুর রহমান সেখানে অভিযান চালিয়ে আমেরিকা ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশী টাকা ও মোবাইল সহ তাকে আটক করেন । সব মিলে যার মূল্য প্রায় ২০লাখ টাকা বলে বিজিবি জানিয়েছে।

আইসিপি বিজিবি ক্যাম্পে আমেরিকা ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশ টাকা ও মোবাইল সহ মোহাম্মদ হক নামে একজন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল আরিফুল হক।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares