| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চট্টগ্রামে গৃহকর্মীর হাতে গৃহকর্তা খুন

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকা থেকে গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে বন্দর থানার ফকিরহাট বারেক মিয়ার বাড়ি থেকে তোফায়েল আহমদ রফিক (৫৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের বন্দর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আরেফিন জুয়েল। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাসার গৃহকর্মীর হাতে তোফায়েল আহমেদ খুন হয়েছেন। তবে ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে।

তিনি আরো জানান, তোফায়েল আহমদ যে বাসায় থাকতেন, সেখানে তাঁকে একাধিক গৃহকর্মী দেখাশোনা করতো। গতকাল শুক্রবার বিকেলে ৩ টার দিকে তাঁর সন্তানরা তোফায়েল আহমদকে বাসায় আহত অবস্থায় দেখতে পান। এরপর তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ আবারও বাসায় নিয়ে আসেন তাঁরা। তোফায়েল আহমেদের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares