| | সোমবার, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

যশোরের বেনাপোলে ৮ টি স্বর্ণের বারসহ আটক-২

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৮

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় ৮শ গ্রাম ওজনের ৮টি স্বর্ণে বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (১৪ ডিসেম্বর ) বিকাল ৫ টায় বেনাপোল সীমান্তের রাজাপুর এলাকা থেকে এই স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক করে বিজিবি।

আটকরা হলেন, বেনাপোলের বালুন্ডা গ্রামের আনিসুরের ছেলে রনি আক্তার বাবু(৩০) ও আমলা গ্রামের আমিরুল ইসলামের ছেলে এয়াকুব আলী(২৮)।

বিজিবি জানান, গোপন খবরের ভিত্তিতে তারা জানতে পারে বেনাপোল সীমান্ত দিয়ে সোনার একটি বড় চালান ভারতে পাচার হবে। পরে বিজিবি সদস্যরা সীমান্তে নজরদারী বৃদ্ধি করে। এক পর্যায়ে পাচারকারীরা দুটি মটরসাইকেল চালিয়ে সীমান্ত এলাকার দিকে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে ৮ টি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মুল্য ৪০ লাখ টাকা।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক ইমরান উল্লাহ সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পাচারকারীদের বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares