| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত এক

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ণ | ডিসেম্বর ১৩, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা-দেবীগঞ্জ সড়কের শিমলতলি নামক স্থানে ট্রাক্টর ও ঔষধ কোম্পানির একটি গাড়ীর মুখমুখি সংঘর্ষে ঔষধ কোম্পানিতে কর্মরত এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। একি সংগে আরো দু’জন আহত হয়েছে বলে জানা গেছে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম ফারুক হোসেন (৩৫)। সে মোনাকো ঔষধ কোম্পানিতে রিপ্রেজেন্টিভ হিসেবে কর্মরত আছে। ফারুক বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরকার পাড়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের পুত্র।

এলাকাবাসী জানায়, সকাল ১১টা সময় বোদা থেকে বালিবাহী একটি ট্রাক্টর বিপরিত দিক থেকে আসা বেক্সিমকো ঔষধ কোম্পানির গাড়ীটির সংঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পরে যায় এবং
মোটর সাইকেলে আশা ফারুকের উপর উঠিয়ে দেয়। এতে ফারুকের দু’টি পা ভেঙ্গে গুড়ো হয়ে যায়। এলাকাবাসী সাথে সাথে ফারুকে বোদা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে রংপুর মেডিকেলে রেফাড করে দেয়। রংপুর মেডিকেলে যাওয়ার পথে সে মারা যায়। আহত বাকী দু’জনকে বোদা হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। এ বেপারে বোদা থানায় একটি মামলা করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares