| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহ-১ আসনে জুয়েল আরেংকে বিজয়ী করতে সালেহ্ আহাম্মদ’র সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ণ | ডিসেম্বর ১২, ২০১৮

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-১ আসনে (হালুয়াঘাট-ধোবাউড়া) সর্বস্তরের মানুষের স্নেহ ভাজন সৎ শিক্ষিত মেধাবী ও তরুণ প্রজন্মের রাজনৈতিক ব্যক্তিত্ব প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর একমাত্র যোগ্য পুত্র সন্তান দশম সংসদের সর্ব কনিষ্ঠ্য সাংসদ জুয়েল আরেংকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী করে মন্ত্রী হিসাবে দেখতে চান হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও জাপা নেতা সালেহ্ আহাম্মদ।

তিনি মঙ্গবার সন্ধায় পৌর শহরের বাসমতি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জুয়েল আরেং এর সমর্থনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন। এ সময় বর্তমান সরকারের ১০ বছরের উন্নয়ন মূলক কর্মকান্ড তোলে ধরেন। জুয়েল আরেংকে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তীশালী করার আহবান জানান।

হালুয়াঘাট ও ধোবাউড়ায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি আগামী দিনে জুয়েল আরেংকে মন্ত্রী হিসেবে দেখতে চান বলে তিনি দাবী জানান। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আরজ আলী, সামছুল হক, ইসমাইল হোসেন,হাকীম ক্বারী সহ প্রায় দুই শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares