| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বিরামপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮ পালিত

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ | ডিসেম্বর ১২, ২০১৮

জাকিরুল ইসলাম, বিরামপুর(দিনাজপুর) : ”ডিজিটাল বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮ উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
১২ ডিসেম্বর সকাল ১১ঘটিকায় বিরামপুর উপজেলা কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর।
এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার নিকছন চন্দ্র পাল, শিক্ষা অফিসার নূরে আলম, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইস উদ্দিন, পুলিশ পরিদর্শক(তদন্ত) সোহেল রানা, বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেন,  শিক্ষক সমিতির সভাপতি ফারুক ই আজম, সাঃ সম্পাদক শফিকুল ইসলাম, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ও সকল স্কুল ও মাদ্রাসার প্রধানগণ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares