| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪১ হিজরী |

চট্টগ্রামের রাউজান ও মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে ছাই

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১১, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের রাউজান ও মিরসরাই উপজেলায় গতকাল সোমবার ভোরে পৃথক দুটি অগ্নিকান্তে তিনটি বসতঘর আগুনে পুড়ে ছায় হয়েছে। আগুনে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মিরসরাই উপজেলায় ঠাকুরদিঘী এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে তিনটি বসতঘর পুড়ে যায়। খবর পেয়ে মিরসরাই ফায়ার স্টেশনের দু’টি গাড়ি দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তিন লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়।

অন্যদিকে রাউজানের ইয়াসিন নগর এলাকায় অপর একটি অগ্নিকান্ডে একটি বসতঘর আগুনে পুড়ে যায়। খবর পেয়ে সীতাকুন্ডের ফায়ার স্টেশনের একটি গাড়ি এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৫০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়।

চট্টগ্রামের ফায়ার স্টেশনের সহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, পৃথক ওই দুটি অগ্নিকান্ড কেউ হতাহত না হলেও তিনটি বসতঘর আগুনে পুড়ে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares