| |

দুর্নীতি করে টাকা কামানো নয়, নিজের খেয়ে বনের বাঘ তাড়ার নাম রাজনীতি

প্রকাশিতঃ 8:03 pm | December 11, 2018

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি:রাজনৈতিক ক্ষমতার অপব্যবহার করে অবৈধ টাকা কামানোর নাম রাজনীতি নয়, নিজের অন্য খেয়ে বনের বাঘ তাড়ানোর নাম রাজনীতি।

জনগনের ভোট নিয়ে ক্ষমতা পেয়ে অবৈধ টাকা কামিয়ে যারা বড়লোক হয়, অথচ জনগনের অবস্থার পরিবর্তন করতে পারেনা। তারা কখনোই রাজনীতিবিদ নয়। তারা বড় জোর থানার দালাল হতে পারে, তারা দুর্নীতিবাজ, তারা লুটকারী। ক্ষমতা হলো জনগনের আমানত। এই আমানতের খেয়ানত করার অধিকার আমাদের নেই। তারা কখনোই রাজনীতিবিদ হতে পারে না। রাজনীতিদ কখনোই জনগনের বিপদের সুযোগ নিতে পারে না। জনগনের বিপদে সাহায্য করে পাশে থাকার নাম রাজনীতি।

রবিবার সন্ধ্যা রাতে বিলমাড়িয়া ইউপি আওয়ামীলীগ আয়োজিত পথসভায় বিলমাড়িয়া বাজারে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল। তিনি আরো বলেন, আজকাল বড় নেতাদের দুর্নীতি করা দেখে নতুন প্রজন্মও মনে করছে রাজনীতি মানেই অবৈধ দুর্নীতি করে বড়লোক হওয়া। কিন্তু আমরা বঙ্গবন্ধুর সৈনিক।

আমরা শিখেছি নিজের অন্য খেয়ে অপরের উপকার করার নাম রাজনীতি। জাতির জনকের হত্যাকারীরা যে দুর্নীতির রাজনীতি চালু করেছে সেখান থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আমি দীর্ঘদিন ছাত্রলীগ যুবলীগ করে এ পর্যায়ে এসেছি। জীবনে দুর্নীতি করিনি। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে লালপুর-বাগাতিপাড়ায় কোন দুর্নীতিবাজের স্থান হবে না।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর উপজেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তোহিদুল ইসলাম বাঘা,নর্থ বেঙ্গল সুগার মিল শাখার শ্রমিকলীগের সহ-সভাপতি গোলাম কাউসার প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares