| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

বিরামপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

প্রকাশিতঃ ২:৫৮ পূর্বাহ্ণ | ডিসেম্বর ১০, ২০১৮

জাকিরুল ইসলাম,বিরামপুর, দিনাজপুর ; “আসুন, জাতীয় উন্নয়নের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপিত হয়েছে।
৯ ডিসেম্বর সকাল ১০ ঘটিকায় বিরামপুর উপজেলা পরিষদ চত্বরে, আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালী ও মানববন্ধনের উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুন নাহার।
বিরামপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম শাহাজাহান আলীর সভাপতিত্বে ও সাঃ সম্পাদক ইমরুল কায়েসের সঞ্চালনায়
আয়োজিত র‌্যালী ও মানববন্ধনে উপস্হিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা নিকছন চন্দ্র পাল, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, প্রেসক্লাব সভাপতি আকরাম হোসেন,সাঃ সম্পাদক মাহামুদুল হক মানিক, উপজেলা মাদক প্রতিরোধ ও জনোকল্যান সংস্থার যুগ্ন সাঃ সম্পাদক জাকিরুল ইসলাম,বিরামপুর রোভার স্কাউট সদস্য, সুশীল সমাজের প্রতিনিধি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares