| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রকাশিতঃ ২:১৪ পূর্বাহ্ণ | ডিসেম্বর ১০, ২০১৮

খুলনা অফিস ; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ রবিবার সকালে খুলনা খালিশপুর পোর্ট মাধ্যমিক বিদ্যালয় ভিতরের মাঠে শুরু হয়েছে।টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক মেহেরুন নেছা।

সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম এতে সভাপতিত্ব করেন। এসময় বিভিন্ন উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। খুলনা জেলা প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করেন।সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট খেলাধুলার জগতে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচন করছে।

এ টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীরা জাতির পিতা এবং বঙ্গমাতার জীবন ও কর্ম সম্পর্কে আরো বেশি করে জানার সুযোগ পাবে।

তাদের জীবনাদর্শ অনুসরণ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীগণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করে নিজেদের আত্মপ্রত্যয়ী করে গড়ে তুলেবে।এ টুর্নামেন্টের মধ্য দিয়ে আগামী দিনের প্রতিভাবান ফুটবলার উঠে আসবে বলে বক্তারা জানান। উদ্বোধনীতে খেলায় দিঘলিয়া উপজেলা খুলনা সদরের সাথে এবং ফুলতলা উপজেলা রূপসার সাথে মোকাবেলা করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares