| |

৮ ডিসেম্বর গৌরীপুর হানাদার মুক্ত দিবসে বিজয় র‌্যালি

প্রকাশিতঃ 11:24 pm | December 08, 2018

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ৮ ডিসেম্বর ময়মনসিংহের গৌরীপুর হানাদার মুক্ত দিবস উপলক্ষে গৌরীপুর উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের নেতৃত্বে শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বিজয় র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো পদক্ষিণ করে। র‌্যালি শেষে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ বিজয়-৭১ প্রাঙ্গনে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ র‌্যালিতে অংশগ্রহন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি. উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন, সাবেক পৌর মেয়র মো. শফিকুল ইসলাম হবি, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, আব্দুর রহিম, নাজিম উদ্দিন, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক মো. রইছ উদ্দিনসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ, মুক্তিযোদ্ধার সন্তানগণ ও স্বাধীনতার স্বপক্ষের শক্তির সর্বস্তরের লোকজন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!