| |

মীরসরাইয়ে হানাদার মুক্ত দিবস পালিত

প্রকাশিতঃ 10:35 pm | December 08, 2018

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মীরসরাইয়ে পালিত হয় হানাদারমুক্ত দিবস। উক্ত দিবস উৎযাপন উপলক্ষে মীরসরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আয়োজিত সমাবেশে প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রতীক নৌকা মার্কার কোন বিকল্প নেই। এই মীরসরাইয়ের মাটিতে যেই অভূতপূর্ব উন্নয়ন ও সম্ভাবনার ছোঁয়া লেগেছে তার ধারাবাহিকতা থাকবে না আগামী নির্বাচনে যনি নৌকার বিজয় না হয়।

তিনি দেশ জনগন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে জয়যুক্ত করার জন্য সকল মুক্তিযোদ্ধাগনকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। তিনি আরো বলেন চলছে বিজয়ের মাস ডিসেম্বর। ১৯৭১ সালের এই মাসের এই দিনে মীরসরাই উপজেলা পাক হানাদার মুক্ত হয়। তিনি মুক্তিযুদ্ধের সকল শহিদদের প্রতি শ্রদ্ধা জানান।

৮ডিসেম্বর শনিবার উক্ত হানাদার মুক্ত দিবসে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে র‌্যালি শেষে মীরসরাই উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক আলোচনা সভা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব আলহাজ্ব কবির আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেল, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলার প্যানেল চেয়ারম্যান (২) ইয়াসমিন আক্তার কাকলী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মীরসরাই উপজেলার কমান্ডার জনাব আলহাজ্ব কবির আহমদ সহ মুক্তিযোদ্ধা গন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!