| |

ময়মনসিংহ-১ আসনে ধানের শীষ পেলেন আলহাজ্ব আলী আজগর

প্রকাশিতঃ 6:29 pm | December 08, 2018

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহ-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসেবে আলহাজ্ব আলী আজগর কে ঘোষণা করা হয়েছে। ময়মনসিংহ-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী হিসেবে আলহাজ্ব আলী আজগর প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৮ ডিসেম্বর শনিবার সন্ধায় দলের পক্ষ থেকে ঘোষণা করা হয়। দলের একক প্রার্থী হওয়ার বিষয়টি আলহাজ্ব আলী আজগর নিশ্চিত করেছেন।

উল্লেখ যে গত ২৮ নভেম্বার বুধবার দুপুরে বাংলাদেশ নির্বাচন কমিশনারের ঘোষিত তফসীল অনুযায়ী স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ময়মনসিংহ জেলা প্রশাসক ও রির্টার্নিং অফিসার ড.সুভাষ চন্দ্র বিশ্বাস এর নিকট মনোনয়ন ফরম দাখিল করেছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী আলহাজ্ব আলী আজগর। গত ২৬ নভেম্বার ময়মনসিংহ-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে দলটির পক্ষ থেকে উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর কে দলীয় মনোনয়ন পত্র প্রদান করা হয়।

গত ২ ডিসেম্বর ময়মনসিংহ জেলা প্রশাসক ও রির্টার্নিং অফিসার ড.সুভাষ চন্দ্র বিশ্বাস যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থী হিসেবে আলহাজ্ব আলী আজগর এর নাম প্রকাশ করেন।

সংসদ নির্বাচনের পুনঃতফসিল অনুযায়ী ভোটের দিন ৩০ ডিসেম্বর (রবিবার) ভোট। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২৮ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্ধ ১০ ডিসেম্বর। উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনীত প্রার্থী হওয়ায় স্থানীয় নেতাকর্মীরা উল্লাসে মেতে উঠে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!