| |

মনোনয়ন দাবিতে বিএনপি কার্যালয়ে তালা

প্রকাশিতঃ 2:39 pm | December 08, 2018

স্টাফ রিপোর্টার : চাঁদপুর-১ আসনে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনকে মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ করছে তার সমর্থকরা। শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন তারা। এসময় মিলনের সমর্থকরা বিএনপির কার্যালয়ের মূল গেটে তালা ঝুলিয়ে মাথায় কাফনের কাপড় পরে বিক্ষোভ করে।

বিক্ষোভে তারা বলেন, যতক্ষণ না পযন্ত মিলনকে মনোনয়ন না দেয়া হবে, ততক্ষণ পর্যন্ত তালা খোলা হবে না। এ সময় কার্যালয়ের ভেতরে অনেক সাংবাদিক আটকা পড়েছেন। তাদেরকেও বাহিরে বের হতে দেয়া হচ্ছে না।

এদিকে ‘মিলনের সমর্থকরা কার্যালয়ে তালা খুলে দিয়ে গুলশান কার্যালয়ে উদ্দেশ্য রওনা দিয়েছে, সেখানে তারা তাদের দাবি জানাবে। দাবি পূরর্ণ না হলে আবার নয়াপল্টন কার্যালয়ে এসে গেটে তালা মারবে।’

এর আগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে দেখা করে তাদের ক্ষোভের কথা জানান সমর্থকরা। ওই আসনে মিলনের পরিবর্তে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনকে মনোনয়ন দিয়েছে বিএনপি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!